শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল বুধবার ২৬ এপ্রিল ২০২৩

আজকের রাশিফল বুধবার ২৬ এপ্রিল ২০২৩

মেষ রাশি: সঙ্গীত চর্চায় বাধা আসতে পারে। সকাল থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। মানুষের সেবায় মনে শান্তি। চোখের সমস্যা বাড়তে পারে।

বৃষ রাশি: কিছু কারণে অযথা হায়রানি হতে পারে। অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। শত্রুর সঙ্গে আপস করুন, লাভবান হতে পারেন। সংসারে শান্তি বজায় থাকবে।

মিথুন রাশি: অংশীদারি ব্যবসায় ভাল লাভের আশা করা য়ায়। প্রেমের দিকে প্রতারিত হতে পারেন। কর্মস্থানে সুনাম বৃদ্ধি। ব্যবসা খুব একটা মনের মতো হবে না।

কর্কট রাশি: হাতে-পায়ে যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সঙ্গে বিলাসিতার জন্য সংসারে অশান্তি লাগতে পারে। বিশেষ কারণে স্ত্রীর সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে।

সিংহ রাশি: আপনার কোনও ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। বুকের যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় নতুন কাজের শুভ সূচনা। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে বিবাদের সম্ভাবনা।

কন্যা রাশি: প্রতিবেশীদের সঙ্গে বিবাদে যাবেন না। সঙ্গীতশিল্পীদের জন্য সুযোগ আসতে পারে। নতুন বন্ধুর কারণে আনন্দ লাভ। স্বামীর কোনও কাজের জন্য শান্তি পেতে পারেন।

তুলা রাশি: কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের ব্যাপারে ভাল সুযোগ আসতে পারে। বাবার শরীরের ব্যাপারে চিন্তা বাড়তে পারে।

বৃশ্চিক রাশি: একটু সাবধানে থাকুন, কোনও বিপদ ঘটতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন।

ধনু রাশি: গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। সংসারের ব্যয় বাড়তে পারে। গরিব মানুষের জন্য কিছু করতে পেরে আনন্দ লাভ। ব্যবসায় সুখবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়তে পারে।

মকর রাশি : ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য। পেটের যন্ত্রণা বাড়তে পারে। দামি ভোজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি শুভ।

কুম্ভ রাশি : পিতার শরীরের জন্য চিন্তা বৃদ্ধি। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে।দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

মীন রাশি : আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। সকলে মিলে দূরে ভ্রমণ হতে পারে। অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হবে। ভাল কোনও কাজের জন্য সুনাম পাবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877